এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আরজু শৈলকুপা প্রতিনিধি)

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৯

আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৯

১৩৩

শেয়ার:

সারুটিয়া স্কুল ও রাস্তা পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান হাকিম আহমেদ

শৈলকুপা উপজেলার সারুটিয়া গ্রামের কাচা রাস্তার দুর্ভোগ ও সারুটিয়া পুরাতন সরঃ প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘদিনের জলাবদ্ধতায় শিক্ষার্থীদের দুর্দশার দুটি ইস্যুতে গণমাধ্যম কর্মীরা তাদের জায়গা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুক) ও প্রিন্ট মিডিয়া সংবাদ তুলে ধরেন। তারই পরিপেক্ষিতে উপজেলা চেয়ারম্যান হাকিম আহমেদের বিষয়টি নজরে আসে।

News

দুর্ভোগের দুটি ইস্যুতে সারুটিয়া ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রকৌশলী ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে সাথে নিয়ে এমপি আব্দুল হাইয়ের নির্দেশে পরিদর্শনে সারুটিয়া গ্রামে ছুটে যান তিনি। স্কুলের জলাবদ্ধতা নিরসন ও রাস্তাপাকাকরণে আশ্বাস দেন এবং সেটা দ্রুতই কার্যকর করা হবে বলেও জানান তিনি।


রাস্তা স্কুল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com