এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৭

আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৮

৮৭

শেয়ার:

কুমারখালীতে পিয়ন হত্যাকান্ডের প্রধান আসামি আওয়ামীলীগ নেতা সহ আটক ৩

কুষ্টিয়ার কুমারখালীতে জগন্নাথপুর ভূমি অফিসের পিয়ন হত্যাকান্ডের প্রধান আসামি আওয়ামীলীগ নেতাসহ ৩ জনকে আটক করেছে সিপিসি-১ (কুষ্টিয়া), র‍্যাব-১২।

News

শনিবার  অভিযান চালিয়ে ঢাকা থেকে তাদেরকে আটক করা হয়। এবং রোববার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে কুষ্টিয়া র‍্যাব -১২ এর কোম্পানি কমান্ডার ইলিয়াস হোসেন  আসামিদের আটকের বিষয়টি নিশ্চিত করেন। পরে তাদেরকে  কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে। 

আটকরা হলেন,  পিয়ন হত্যাকান্ডের প্রধান আসামী শিলাইদহ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, একই ইউনিয়নের কোমরকান্দি গ্রামের লাচেন জোয়ার্দারের ছেলে রাসেদ জোয়ার্দার ও  আকবর শেখের ছেলে ছদ্দিন।

এ বিষয়ে  হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা কুমারখালী  থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, রোববার দুপুরে কুষ্টিয়ার র‍্যাব -১২ হত্যা মামলার প্রধান আসামি সহ আটক তিনজনকে কুমারখালী থানায়  সোপর্দ করে। এবং পরবর্তীতে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।  

গত ৯ সেপ্টেম্বর রাতে শিলাইদহের কোমরকান্দি গ্রামে বিশ্বাস বাড়ির লোকজন চোর ধাওয়া করে ভুমি অফিসের পিয়ন  আব্দুর রাজ্জাক (৫৫) এর বাড়িতে  নিয়ে এসে মারপিট করতে উদ্যত হলে তিনি ও তার পরিবারের লোকজন বাধা দিলে উভয়ের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে পরেরদিন সকাল ৮ টার দিকে কোমরকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে  শালিসি বৈঠকের কথা বলে আব্দুর রাজ্জাককে ডেকে নিয়ে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে নির্মমভাবে হত্যা করে। এই ঘটনায় পরেরদিন ১১ সেপ্টেম্বর নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী রেবেকা বেগম বাদী হয়ে  কুমারখালী থানায় একটি হত্যা  মামলা দায়ের করেন।


অপরাধ আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com