এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার :

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৪

আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৪

১১৩

শেয়ার:

পুলিশের বিশেষ অভিযানে হেরোইনসহ ২ নারী ও ১ জন পুরুষ আটক

কুষ্টিয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৬০ পুরিয়া হেরোইনসহ ২ নারী ও ১ জন পুরুষ সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

News

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে শহরের আড়ুয়াপাড়া নফর শাহ মাজার সংলগ্ন আজিজুল সড়কের মরহুম হাজ্বী ইসাহাক আলী আব্দুল আজিজের ভাড়া বাসায় এই অভিযান পরিচালনা করা হয়।

আকটকৃতরা হলেন, কুষ্টিয়া শহরতলীর জগতী কালী মন্দির এলাকার সানোয়ার হোসেনের স্ত্রী এলাকার হিমা খাতুন (২৮), মোল্লাতেঘরিয়া এলাকার মাছুম আলীর স্ত্রী তানজিলা খাতুন (৩০)

ও কালিশংকরপুর মোল্লাপাড়া এলাকার রুস্তম আলী মাছুদ শেখ (৩৫)। পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে মডেল থানার এএসআই শাহীনুর রহমান ও মিল পাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদুল ইসলাম, কন্সট্রেবল শফিকুল ইসলামসহ সংগীয় ফোর্স মাদক বিরোধী অভিযানের সময় গোপন সংবাদের ভিত্তিতে আড়ুয়াপাড়া নফর শাহ মাজার রোড আজিজুল সড়কের মরহুম হাজ্বী ইসাহাক আলী আব্দুল আজিজের বাড়ির ভাড়াটিয়ার ঘরে অভিযান পরিচালনা করে ৩ জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৬০ পুরিয়া উদ্ধার করে।


আটক মাদক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com