এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টা:

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৫

আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৫

৩৯৭

শেয়ার:

ভ্যান চুরি করে পালানোর সময় দুই চোর আটক

কুষ্টিয়ার খোকসায় মোটরচালিত ভ্যান চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার বেলা ২ টার দিকে গোপগ্রাম ইউনিয়নের মুরাড়ীপুর গ্রামে এই ঘটনা ঘটে।

News

আটক ব্যক্তি রাজবাড়ী জেলার পাংশা মাঠপাড়া এলাকার সালামের ছেলে মাসুদ(৩০) ও একই এলাকার মৃত খালেকের ছেলে লালন(৫০)।

ভুক্তভোগী ভ্যান চালক শের আলী জানান, বেলা ২ টার দিকে তিনি বাড়ির পাশে ভ্যান রেখে খাবার খেতে  গেলে চোর চক্র 'মাস্টার কি' দিয়ে ভ্যানের তালা খুলে পালানোর সময় তিনি টের পেয়ে চিৎকার করতে থাকলে এলাকাবাসী চোরদের ধাওয়া করে আটক করে। এবং  গণধোলাই দিয়ে তাদেরকে খোকসা থানা পুলিশের নিকট সোপর্দ করে। তিনি আরো জানান এভাবেই  ইতিপূর্বে তার আরো দুটি ভ্যান চুরি হয়েছে। 

এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ভ্যান চুরি করে পালানোর সময় দুজনকে আটক করে  পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।  আটক দুজনের   বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


চোর আটক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com