এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আরজু-শৈলকুপা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৪:২৫

আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৪:২৫

৬৭৩

শেয়ার:

শৈলকুপায় এসএসসি পরীক্ষা হলের ফ্যান খসে পরীক্ষার্থী আহত!

ঝিনাইদহের শৈলকুপায় সারাদেশের সাথে সমন্বয়ে মাধ্যমিক (এসএসসি) পরীক্ষা চলাকালে পরীক্ষার হলে ফ্যান খসে রাকিবুল হাসান ইমন নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে।

News

বৃহস্পতিবার  (১৫ সেপ্টেম্বর)   উপজেলার শেখপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। আহত শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাব. স্কুল এন্ড কলেজের নিয়মিত ছাত্র।

জানা যায়, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষা মাধ্যমিক পরীক্ষার কেন্দ্র হয়েছিল। তখন   হঠাৎ একটি ফ্যান ঘুরতে ঘুরতে খসে পড়ে। তখন শিক্ষার্থী গুরুতর আহত হয়ে যায়।পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসা হয়। 

আহত শিক্ষার্থী রাকিবুল হাসান ইমনের সহপাঠীরা জানান পরীক্ষার প্রথম দিন ছিল আজ। হঠাৎ করে কক্ষটির ফ্যান খসে পড়ে। ফ্যানটি অন্যত্র নিয়ে যাওয়া হয়। এতে আহত হয়ে তার ঘন্টাখানেক সময় নষ্ট হয়েছে। মাথায় গুরুতর আঘাত লেগেছে।

এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেসপাতি বেগম জানান, আমাদের কাছে জিজ্ঞাসা না করে পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষার কেন্দ্র বসানো হয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।

এ কেন্দ্রের তত্ত্বাবধায়ক সচিব ও শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ করিমের সাথে কথা বলতে গেলে দীর্ঘক্ষণ সাংবাদিকদের বাহিরে অপেক্ষায় রাখে। কিছুক্ষণ পর অফিসের কর্মকর্তারা এসে বলে স্যারের এ বিষয়ে কথা স্যারের কোন জবাবদিহিতা নেই। অধ্যক্ষ স্যার ব্যস্ত আছে বলে বাহানা দিয়ে গণমাধ্যমকর্মীদের চলে যেতে বলে।


এসএসসি পরীক্ষা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com