এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৪২

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৪২

৪৭

শেয়ার:

মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর’ শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

রাজশাহীতে‘পুলিশ মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর’ শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

News

 মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর সকালে  রাজশাহী পুলিশ লাইন্স গেট সংলগ্ন ‘পুলিশ মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর’ ফিতা কেটে শুভ উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃআসাদুজ্জামান খান এমপি। এরপর তিনি জাদুঘর ঘুরে দেখেন এবং পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় রাজশাহী অঞ্চলে শতাধিক পুলিশ সদস্য শহীদ হয়েছিলেন। তাদের বীরত্বগাঁথা ও দেশপ্রেমের স্মৃতি নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে জাদুঘর প্রতিষ্ঠার করা হলো। এর মাধ্যমে শহীদদের স্মরণ করা হচ্ছে।তাদের অবদানের কথা  কখনো ভুলবে না বাংলাদেশ।তারা আমাদের হৃদয়ে অমর হয়ে আছে, ভবিষ্যতেও থাকবে।তারা শহীদ, চির অম্লান।  এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, রাজশাহীতে বিএমডিএর কার্যালয়ে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় যিনিই জড়িত থাকনা কেন; তাকে আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে  মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে তিনি- ‘মুক্তিযুদ্ধে রাজশাহী পুলিশ’ বইয়ের মোড়ক উন্মোচন এবং শহীদ পুলিশ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করেন তিনি। এসময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন,স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন,বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি, রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন, জেলা প্রশাসক আব্দুল জলিল, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন- রাজশাহী জেলার বিভিন্ন দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



স্বরাষ্ট্রমন্ত্রী জাদুঘর

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com