এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৩

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৩

৫১৯

শেয়ার:

সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু

কুষ্টিয়ার খোকসায় বিষাক্ত সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু হয়েছে। উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে বসত ঘর থেকে সাপ কামড়ালে কুষ্টিয়া সদরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮ টার দিকে দুজনেরই মৃত্যু হয়।

News

সাপের কামড়ে মারা গেছেন জয়ন্তীহাজরা ইউনিয়নের মামুদানিপুর গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী জয়নব বেগম (৪৮) ও তার ছেলে হাবিবুল বাশারের স্ত্রী  কামরুন নাহার (১৭)।

মৃত কামরুন্নাহারের স্বামী হাবিবুল বাশার জানান, সোমবার রাত সাড়ে দশটার দিকে তারা ঘুমন্ত অবস্থায় ছিলেন। এসময় হঠাৎ করেই তার স্ত্রী কামরুন্নাহার হাত-পা জ্বলে যাচ্ছে বলে চিৎকার করলে পাশের ঘর থেকে তার মা এসে কামরুন্নাহারকে সেবা করা অবস্থায়  মাকেও বিষধর সাপ দংশন করে। পরবর্তীতে স্থানীয় কবিরাজ দেখানো হয়। কিন্তু তাদের অবস্থার পরিবর্তন না হওয়ায় ভোররাতে দুজনকেই খোকসা উপজেলা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে দুজনই মারা যান। 

এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, সাপের কামড়ে শাশুড়ী ও পুত্র বধুর মৃত্যু হয়েছে । পরিবারের লোকজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে পোস্ট মর্টেম ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সাপ মৃত্যু

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com