এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃশফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ১২:১২

আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২, ১২:১২

৭৩৫

শেয়ার:

ত্রিমুখী সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় তিনজন শ্রমিক নিহত

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাক, ভ্যান ও নসিমনের ত্রিমুখী সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় তিনজন শ্রমিক নিহত হয়েছে। সোমবার ভোড় ৫ টায় আলাউদ্দিন নগরের কালুর মোর এলাকায় কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এসময় আরো ৯ জন আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

News

নিহত তিনজন একই এলাকার কুষ্টিয়ার দৌলতপুর থানার বারি জোয়ার্দারের ছেলে গাফফার (৪০), আজিজল প্রামাণিকের ছেলে সানু(৪০) ও কালু সর্দারের ছেলে ইমদাদুল (৩৫)। 

স্থানীয়রা জানান, ভোড় ৫ টার দিকে আলাউদ্দিন নগরের কালুরমোর এলাকায়  সিমেন্ট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী ইঞ্জিন চালিত ভ্যান কুষ্টিয়ার দিকে যাবার সময় বিপরিত দিক থেকে সবজি বোঝাই নসিমন দ্রুতগতিতে আসলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এসময় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এবং নসিমনে থাকা  তিনজন শ্রমিক নিহত হয়। পরবর্তীতে ফায়ারসার্ভিস এর কর্মীরা এসে আহতদের ও  লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছেন।

এ বিষয় কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বখতিয়ার হোসেন জানান,  ভোড়ে ৯৯৯ নাইনে ফোন পেয়ে সড়ক দুর্ঘটনার সংবাদে আমরা ঘটনাস্থলে এসে মরদেহ ও আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছেন বলে জানান।


সড়ক দুর্ঘটনা সংঘর্ষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com