এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ২২:৫৯

আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২, ২২:৫৯

১৫১

শেয়ার:

পান্টিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ

পান্টিতে বর্ণাঢ্য আয়োজনে মরহুম মতিয়ার রহমান মিঞা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

News

কুষ্টিয়ার কুমারখালীর পান্টিতে রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে পান্টি ডিগ্রী কলেজ মাঠে জাঁকজমকপূর্ণ বর্ণাঢ্য আয়োজনে ও উপচে পড়া দর্শক সমাগমে মরহুম মতিয়ার রহমান মিঞা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে জমজমাট এ খেলার শুভ উদ্বোধন ও পুরষ্কার বিতরণ করেন কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এ খেলায় পোড়াদহ শফি স্মৃতি ফুটবল একাদশ বনাম কুমারখালী উপজেলা স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশের মধ্যে তুমুল উত্তেজনাপূর্ণ হাড্ডা হাড্ডি লড়াই হয়। খেলায় প্রথমার্ধে ১/১ গোলে ড্র হয়ে অমিমাংশিতভাবে নির্ধারিত সময় শেষ হয়। ট্রাইব্রেকারে প্যানাল্টি শুটেও যেন খেলা মিমাংশা হতে চায় না! শেষমেশ ৮/৯ বারের পর পোড়াদহ শফি স্মৃতি ফুটবল একাদশ বিজয়লাভ করে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়।

দর্শক ও সুধীমহলের প্রশংসিত এ টুর্নামেন্টের সার্বিক পরিচালনা ও পৃষ্ঠপোষকতায় ছিলেন মরহুম মতিয়ার রহমান মিঞার সুসন্তান পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ সামিউর রহমান সুমন মিঞা। 

আজকের এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ সামছুজ্জামান অরুন, কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সালাউদ্দিন খান তারেক, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ হারুন অর রশিদ হারুন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম আব্দুল্লাহ টিপু মিয়া।

খেলার রেফারির দায়িত্বে ছিলেন মো. রবিউল ইসলাম, সহকারী ছিলেন বেলাল হোসেন ও জামাল হোসেন।  ধারাভাষ্যকার ছিলেন মোহম্মদ রফিক। অগণিত দর্শক উপস্থিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় আজকের বর্ণিল এ আয়োজনের মধ্য দিয়ে সুন্দর, পরিচ্ছন্ন ও নির্বিঘ্নভাবে উক্ত টুর্নামেন্টের সফল পরিসমাপ্তি ঘটে।


ফুটবল পুরষ্কার পান্টি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com