এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৩

আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৩

৪৩

শেয়ার:

গোদাগাড়ীতে সামাজিক সম্প্রতির বিষয়ে মতবিনিময় সভা

বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর উপজেলা প্রশাসন গোদাগাড়ী এর আয়োজনে উপজেলার সকল দপ্তরের প্রধাগণ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা শিক্ষক,সাংবাদিক, ইমাম,পুরোহিত, বিভিন্ন সম্প্রদায়ের প্রধানগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে সামাজিক সম্প্রতির বিষয়ে মতবিনিময় সভা ও মুক্তিযোদ্ধাদের ডিজিটাল কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

News

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃজানে আলম, উপজেলা নির্বাহী অফিসার, গোদাগাড়ী, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুরী, মাননীয় সংসদ সদস্য, রাজশাহী -১(গোদাগাড়ী তানোর) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস, মেয়র, গোদাগাড়ী পৌরসভা, মোঃ আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক গোদাগাড়ী  উপজেলা আওয়ামীলীগ, মোঃ সবুজ হাসান  সহকারী কমিশনার ( ভূমি),গোদাগাড়ী উপজেলা,  মোসাঃ সুফিয়া খাতুন মিলি, ভাইস চেয়ারম্যান, গোদাগাড়ী উপজেলা পরিষদ, মোঃ কামরুল ইসলাম, গোদাগাড়ী মডেল থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ আরও অনেকে। বক্তারা বলেন, প্রতিটি পাড়া ও মহল্লায় সন্ত্রাস সাম্প্রদায়িকতা প্রতিরোধ কমিটি গড়ে তোলা প্রয়োজন। যেসব ধর্মীয় প্রতিষ্ঠান, গোষ্ঠী, দল ও ব্যক্তি সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ায়, তাদের ব্যাপারে নজরদারি করতে হবে। গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুরী,প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ধর্ম মানুষকে সুন্দর করার জন্য। কোন ধর্মই খারাপ কাজের কথা বলে না।সকল ধর্মই মানবতার কথা বললেন। শান্তির কথা বলে।ইসলাম কখনও বিশৃঙ্খলা সমর্থন করে না। একটি গোষ্ঠী দেশে সম্প্রতি নষ্ট করার পায়তারা করছে। তবলীগ জামায়াত মানুষের মাঝে ইসলামের সঠিক দাওয়াত দিচ্ছে। বাংলাদেশের গনতন্ত্রকে হত্যা করেছেন মেজর জেনারেল জিয়াউর রহমান।কোনো রকমের বিশৃঙ্খলা সৃষ্টি মেনে নেওয়া যাবে না। তিনি আরও বলেন কেউ যদি সম্প্রতি নষ্ট করার চেষ্টা  করে  তাহলে আপনার থানা ও উপজেলা প্রশাসনকে জানাবেন। 


মতবিনিময় সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com