এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আবির হোসেন কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৫

আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৫

৩৪১

শেয়ার:

কয়রায় বজ্রপাতে এক চাষীর মৃত্যু, আহত ২

খুলনার কয়রায় বজ্রপাতে মোঃ শহিদুল গাজী (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।তিনি উপজেলার আমাদী ইউনিয়নের নাকসা গ্রামের মজিবর গাজীর ছেলে।

News

সোমবার ৫ সেপ্টেম্বর বিকাল তিনটায় সময় ধান রোপনে জন্য জমি তৈরীর সময় বজ্রপাতে তার মৃত্য হয়, এসময় তার পাশে থাকা আরো দুইজন আহত হয়েছেন।

প্রতিবেশী আনিসুর রহমান জানান, আমাদের ঘেরের পাশেই তার ঘের সে জমিতে ধান রোপনের জন্য মই দিচ্ছিলো এমন সময় হঠাৎ আকাশে মেঘের গর্জনে বজ্রপাতে সে মাটিতে লুটিয়ে পড়েন এবং পাশে থাকা আফজাল নামের এক ব্যক্তিও অজ্ঞান হয়ে যান এবং  তার পার্শ্ববর্তী নাহিদ (২৭) ও আহত হয়ে যান।পরে স্থানীয়রা তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।এসময় কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মব্যরত চিকিৎসক শহীদুল গাজীকে মৃত ঘোষণা করেন এবং বাকী দুইজন চিকিৎসাধীন রয়েছেন বলে জানান। 

স্থানীয় নাকশা ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আইয়ুব আলী সানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন। শহীদুল গাজীর বাড়ি নাকসা হলেও মুলত আমাদীর সেনেরগোঁজাতে তার বাড়ি ও ঘের রয়েছে। সেখানে কাজ করার সময় আজ দুপুরে বজ্রপাতে তিনি মারা গেছেন। মাগরিব বাদ তার জানাজা সম্পন্ন হবে।

কয়রা থানার ইন্সপেক্টর (তদন্ত) ইব্রাহিম শেখ বলেন ঘটনাটি শুনেছি এবং বজ্রপাতে শহীদুল গাজীর মৃত্যু হয়েছে বলে জানান তিনি ।



বজ্রপাত মৃত্যু আহত ২

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com