এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৩৯

আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৩৯

৪০৭

শেয়ার:

কুমারখালীতে নৌকা ডুবে শিশু নিখোঁজ

কুষ্টিয়ার কুমারখালীর কয়া ইউনিয়নের ঘোড়াই ঘাট এলাকায় গড়াই নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা চলাকালীন যাত্রী বাহী নৌকা ডুবে ফাতেমা নামের শিশু নিখোঁজ হয়েছে।

News

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও নিখোঁজ শিশু উদ্ধার হয়নি। শনিবার সকাল থেকে খুলনার ডুবুরি দল নিখোঁজ শিশু উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিখোঁজ শিশু কুষ্টিয়া সদরের ত্রিমোহনীর যুগীয়া এলাকার রমজান শেখের মেয়ে ফাতেমা (১০)।

জানা যায়, কয়া ইউপি চেয়ারম্যান আলী হোসেন তিন দিন ব্যাপী নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করে।  শুক্রবার সকালে নৌকা বাইচ প্রতিযোগিতা উদ্বোধনের পর প্রতিযোগিতা শুরু হলে ঘোড়াই ঘাট থেকে খেয়া পারাপারের সময় অতিরিক্ত যাত্রী নৌকায় উঠলে নৌকা ভারসাম্য হারিয়ে তলিয়ে যায়। এসময় তিনজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয় এবং একটি শিশু নিখোঁজ হয়।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, নৌকা ডুবিতে একটি শিশু নিখোঁজ হয়েছে। খুলনা থেকে ডুবুরি দল এসে শিশুটি উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছে।


নিখোঁজ নৌকা ডুবে

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com