এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ২০:০২

আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২, ২০:০২

১০১

শেয়ার:

গোদাগাড়ীতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শুক্রবার ২ আগষ্ট রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

News

এ উপলক্ষে  বিকেল ৪টার দিকে গোদাগাড়ী উপজেলা দলীয়  কার্যলয়ের সামনে থেকে একটি র্যালী বের করা হয়। পরে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সদস্য সচিব গোদাগাড়ী পৌর বি এন পি মোঃ আরিফুল ইসলাম।সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সভাপতি গোদাগাড়ী উপজেলা বিএনপি মোঃ আব্দুস সালাম (শাওয়াল)

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেক্রেটারি উপজেলা বিএনপি মোঃ আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, মোঃ মাহবুবুল আলম,সভাপতি কাঁকনহাট পৌর শাখা, মোঃ জিয়াউল হক,সদস্য সচিব, যুবদল, মোঃ নুর উদ্দীন বাবু যুগ্ম আহ্বায়ক জেলা যুবদল, অরণ্য কুসুম। সাবেক পৌর সাংগঠনিক সম্পাদক মোঃ এস এম বাবু,সাবেক থানা সাংগঠনিক সম্পাদক মোঃ তাজমিলুর রহমান শেলী সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সাংগঠনিক সম্পাদক ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি  বলেন বিএনপি শান্তির রাজনীতি করে।বিএনপি একটি শান্তি প্রিয় দল।আমরা কখনো প্রতিহিংসার রাজনীতি করি না।আমরা দেশের মানুষকে নিয়ে শান্তিতে বাস করতে চাই।গোদাগাড়ী উপজেলা মাটি বিএনপির ঘাটি। গোদাগাড়ীর সংগ্রামী জনতা কোন অন্যায়কে মেনে নেবে না।হত্যা, গুমের রাজনীতি থেকে সরে আসুন।

আমরা তত্তাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠ নির্বাচন চায়। তিনি দলের নেতা কর্মীদের বলেন  সবাই নিজ নিজ নেতার কাছে খোঁজ খবর নিবেন। যখন কোন কর্মসূচীর ডাক হবে তখন ডাকে সাড়া দিয়ে কর্মসূচীকে সফল করবেন। আগামীতে কোন অপশক্তিকে বাংলার ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। বক্তব্য শেষে সাম্প্রতিক নিহতদের স্মরণে উপস্থিত জনতাকে নিয়ে দোয়া করা হয়। এরপর কেক কেটে নেতা কর্মীরা একে অপরকে মুখে তুলে দেন।


বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com