এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ ফিরোজ হোসেন,পঞ্চগড় জেলার বিশেষ প্রতিনিধি:

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ২২:০৫

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২, ২২:০৫

৭২৯

শেয়ার:

পঞ্চগড়ে ১০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী দেলোয়ার আটক

পঞ্চগড় সদর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে ।

News

বুধবার (৩১- আগস্ট)  রাতে তার গরুর আড়ৎ থেকে নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যযাবলেট সহ তাকে আটক করা হয় । ইতিপূর্বে বেশ কয়েকটি মাদক মামলার আসামী এই দেলোয়ার হোসেন । স্থানীয়রা জানান, দেলোয়ার হোসেন দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত । তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে । পুলিশ অনেকবার তার মাদক আটক করেছে । পুলিশ অবৈধ মাদক সহ তাকে আটক করলেও আইনের ফাঁক ফোকর দিয়ে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসা করে সে । এ বিষয়ে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আব্দুল লতিফ মিঞা জানান, পুলিশ সুপার পঞ্চগড় মহোদয়ের নির্দেশ ক্রমে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহোদয়ের নির্দেশনায় সদর থানার তত্ত্বাবধানে মাদকবিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি । হাড়িভাসা ইউনিয়নের ফুটকিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন তার গরুর আড়তে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করতেছে। সদর থানার একটি চৌকস টিম মাদক ব্যবসায়ী  দেলোয়ার হোসেনের গরুর আড়তে এক সাড়াশি অভিযানের মাধ্যমে আসামী দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয় ।তার  দেহ তল্লাশি করে পরিহিত শার্টের বুক পকেট থেকে ১০০ পিছ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে । পরবর্তীতে পঞ্চগড় সদর থানায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ।


মাদক অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com