এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ জসিম উদ্দিন,বোদা প্রতিনিধি,

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩১

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩১

১৯৭

শেয়ার:

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ

উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী সভা আজ ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় জেলার বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

News

উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এই সভার আয়োজন করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক আলম টবি, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার মো.সোলেমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায়  বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু, বোদা মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আশরাফুল আলম লিটন, মানিকপীর কামিল মাদরাসার অধ্যক্ষ,নয়াদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ প্রধান,ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু আনছার মো.রেজাউল করিম শামিম। সভা শেষে শ্রেষ্টদের মাঝে পুরস্কার,উপহার ও ক্রেস বিতরণ করা হয়।


বঙ্গবন্ধু মেধা অন্বেষণ জাতীয় শিক্ষা সপ্তাহ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com