এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ২২:৫৬

আপডেট: ৩১ আগস্ট ২০২২, ২৩:০৬

৪৯৭

শেয়ার:

রাজশাহীতে অবৈধ ক্লিনিক গুলোতে অভিযান পরিচালনা

রাজশাহীর বিভিন্ন স্হানে অবৈধ ক্লিনিক গুলোতে অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানের খবরে অন্তত ৫টি ক্লিনিকের মালিক এবং তাদের লোকজন পালিয়ে যায়।

News

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাজশাহী সিভিল সার্জন আবু সাইদ মো: ফারুকের নেতৃত্বে অভিযান চালানো হয় নগরীর অবৈধ লাইসেন্স বিহীন ক্লিনিগুলোতে। খবর পেয়ে অন্যান্য অবৈধ ক্লিনিক মালিক তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান। পালিয়ে যান ঐসব ক্লিনিকের কর্মচারী ও নার্সরা। 

রাজশাহী জেলায়  বেসরকারী হাসপাতাল ও ক্লিনিক সমূহের সুপারভিশন ও মনিটরিং এর নিমিত্তে গঠিত সুপারভিশন ও মনিটরিং টিম অদ্য ৩০/০৮/২০২২ ইং তারিখে সরজেমিনে পরিদর্শন করে নিম্নলিখিত ক্লিনিক/ডায়গনষ্টিক সেন্টার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষনা করেন। রাজশাহী মহানগরীর ১২টি চারঘাট উপজেলার ১টি,বাঘমারা ১টি, বাঘায় ২টি, গোদাগাড়ী উপজেলায় ১টি। ক্লিনিক গুলোকে বন্ধ ঘোষণা করে। রাজশাহী মহানগরীর ক্লিনিক সমূহ  ১.নিউ ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ২.স্পর্শন ডায়াগনষ্টিক সেন্টার ৩.রেইনবো ভায়াগনষ্টিক সেন্টার ৪.বিসমিল্লাহ ভায়াগনষ্টিক সেন্টার ৫.বসুন্ধরা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ৬.ফেয়ার ল্যাব ডায়াগনষ্টিক সেন্টার ৭.এশিয়ান ভায়াগনষ্টিক সেন্টার ৮.নিউ লাইফ হাসপাতল ৯.আল আমিন ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার ১০.মেডিনোভা ভায়াগনষ্টিক সেন্টার ১১.সেন্ট্রাল ল্যাব এন্ড মেডিকেল সার্ভিসেস ১২.আল মদিনা নার্সিং হোম চারঘাটের ১.গ্রীন সিটি হাসপাতাল (প্রাইভেট) বাগমারার ১.নিউ বাগমারা ডায়গনষ্টিক সেন্টার ২.সাফল্য ডায়াগনষ্টিক সেন্টার ৩.ডক্টরস ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিক ৪.কালামি হেলথ কেয়ার, গাঙ্গোপাড়া, বাঘার ১.মঞ্জু ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার ২.নাজিয়া ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার গোদাগাড়ী উপজেলার ১.সততা ডায়াগনষ্টিক সেন্টার রাজশাহী সিভিল সার্জন আবু সাইদ মো: ফারুকের সাথে ✆ ফোনে কথা বললে তিনি  দৈনিক ভোরের আলোকে জানান যেসকল ক্লিনিক ও প্রাইভেট হাসপাতাল গুলোর লাইসেন্স নেই এবং লাইসেন্স নবায়ন করা হয় নি এমন সব ক্লিনিক ও প্রাইভেট হাসপাতাল গুলো বন্ধ করে দেওয়া হয়েছে। তারা যদি তাদের প্রতিষ্ঠানের লাইসেন্স নবায়ন করে এবং যাদের লাইসেন্স নেই তারা নতুন ভাবে তাদের লাইসেন্স করে তাহলে তাদের ক্লিনিক ও প্রাইভেট হাসপাতাল গুলো খুলে দেওয়া হবে। তিনি আরও বলেন আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। চিকিৎসার নামে কাউকে বাণিজ্য করতে দেওয়া হবে না।


 



অবৈধ ক্লিনিক অভিযান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com