এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২, ২০:০১

আপডেট: ২৭ আগস্ট ২০২২, ২০:০১

৩১৫

শেয়ার:

৩ নং পাকড়ী ইউনিয়নে জাতীয় শোক দিবসের আলোচনা

আজ ২৭ আগস্ট, বিকাল ৪ টায়, জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গোদাগাড়ী উপজেলা ৩নং পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী সংঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

News

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী -১ ( গোদাগাড়ী তানোর) সাংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গোদাগাড়ী পৌর মেয়র আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি। উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশীদ। কাঁকন হাট পৌরসভার সবেক মেয়র আব্দুল মজিদ মাষ্টার,উপজেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা কৃষ্ণা দেবী গোগ্রাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ মজিবর রহমান। দেওপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল  প্রমুখ। ৩নং পাকড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে মোঃ আবু সাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগষ্ট  আমরা আমাদের জাতির পিতাকে হারিয়েছি। তিনি যুদ্ধবিধ্বস্ত একটি দেশকে সোনার বাংলায় রূপান্তর করতে চেয়েছিলেন। এর আগেই ঘাতকদের নির্মম বুলেটে তাঁকে শাহাদাৎ বরণ করতে হয়।’ বঙ্গবন্ধুর কর্মের বিভিন্ন দিক তুলে ধরে বক্তারা বলেন, ‘তিনি অত্যান্ত সৎ, উদার, দেশপ্রেমিক, সাহসী ও মানবিক মূল্যবোধ সম্পন্ন মহান ব্যক্তিত্ব ছিলেন। সাধারণ মানুষের ভাগ্যন্নয়নের সংগ্রামে তিনি মৃত্যু, জেল, জুলুমকে কখনও ভয় পাননি। মানুষের মুখ দেখেই তার দুঃখ দুর্দশা বুঝে যেতেন তিনি। মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন।’ বক্তারা আরও বলেন, ‘এবার ১৫ আগস্ট আমাদের মাঝে ভিন্ন প্রেক্ষাপটে এসেছে। আমাদের প্রত্যয় হোক-১৫ই আগস্ট কে শুধু আনুষ্ঠানিকতার মধ্যে সীমাবদ্ধ না রেখে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম থেকে আমাদের শিক্ষা নিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণের মাধ্যমে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত এক সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। 



 



শোক দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com