এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ আলম স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২, ১৭:৫৯

আপডেট: ২৫ আগস্ট ২০২২, ১৭:৫৯

৩৮১

শেয়ার:

পদ্মানদী থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজশাহীতে বন্ধুদের নিয়ে নদী তীরে ফুটবল খেলতে গিয়ে পদ্মা নদীতে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে দমকল বাহিনীর কর্মীরা।

News

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর বারোটার দিকে জেলা পুলিশ সুপারের বাসভবনের বিপরীতে পদ্মা নদী থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। ওই শিক্ষার্থীর নাম তৌফিক আহম্মেদ ই্ফান (১৬)। তিনি বিনোদপুর এলাকার একেএম জাহিদুল ইসলাম বাবুর দশম শ্রেণীতে পড়ুয়া ছেলে।

দমকল বাহিনী রাজশাহীর স্টেশন অফিসার মোঃ বারির জানান, বন্ধুদের নিয়ে বৃহস্পতিবার সকালে নগরীর টি-বাঁধ সংলগ্ন নদী তীরে ফুটবল খেলতে যায় ইফান। একপর্যায়ে বলটি নদীতে পড়ে গেলে তুলতে যায় ইফান। এরপর সে আর তীরে ফিরে না আসতে পেরে পানিতে তলিয়ে যায়।

এসময় স্থানীয়রা দমকল বাহিনীর কর্মীদের ফোন দিলে তারা এসে খোঁজাখুঁজির পর দুপুর ১২ টার দিকে ইফানের লাশ পুলিশ সুপারের বাসভবনের বিপরীতে নদী থেকে উদ্ধার করে।



পদ্মানদী লাশ উদ্ধার শিক্ষার্থী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com