এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ অক্টোবর ২০২২ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বিনোদন প্রতিনিধি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ২১:৫৪

আপডেট: ২৪ আগস্ট ২০২২, ২১:৫৪

১৬৭

শেয়ার:

জহির খানের ‘লেডিস গ্যাং'

বিথী (২৫) রাস্তার মোড়ে একটি গাছের নিচে বসে আছে। সাথে আরো কয়েকজন মেয়ে। সবাই জিন্স ও ফতোয়া। চোখে সানগ্লাস। গলায় মোটা চেইন। বিথী মাঝে মধ্যে উঠে পায়চারি করছে। সবাই ছটফট করছে। মনে হচ্ছে কারো জন্য অপেক্সা করছে। এমন সময় সবাই দৌড় দিয়ে একজন লোককে টেনে হেঁচড়ে গাছের নিচে নিয়ে যায়।

News

বিথী ও তার গ্যাং যে লোকটিকে টানাহেঁচড়া করেছে, লোকটির অপরাধ তাঁর বউকে মেরেছে। বিথীর ক্লাব আছে। ক্লাবের নাম লেডিসগ্যাং। এলাকার মাদক, ছিনতাই, চাঁদাবাজি, বউপিটানো সহ সমাজে নারীবিদ্বেষী যে সকল কাজ করে মহল্লায়, তাদের শায়েস্তা করে বিথী। মাহিন প্রচÐ শান্ত ও ভদ্র ছেলে। বিথীকে পছন্দ করে না। বিথী যে রাস্তায় আড্ডা দেয়, সেই রাস্তা পরিত্যাগ করে অন্য রাস্তা দিয়ে অফিসে যায়। বিথী মাহিনকে পছন্দ করে। বিথী প্রেমিকার মতো অবাক হয়ে মাহিনের দিকে তাঁকিয়ে থাকে। এমন সময় একটি গাড়ি থেকে অপরিচিত একজন যুবক গুলি করে বিথীকে। মাহিন বুকে জড়িয়ে ধরে। মাহিেেনর পিঠে গুলি লাগে। মাহিনের শরীরে গুলি লাগার পর সব অন্ধকার। মাহিন কি বেঁেচে থাকে নাকি মৃত্যু বরণ করে? মাহিন ও বিথীর ভালোবাসার পরিণতি জানতে হলে দেখতে হবে ১ঘন্টার টিভি নাটক ,‘লেডিস গ্যাং’!

লেডিস গ্যাং টিভি নাটক রচনা করেছেন এ সময়ের জনপ্রিয় কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল। পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা ও কবি জহির খান।

বিভিন্ন চরিত্রে অভিনয়ে করেছেন- ফারজানা মিহি, ফরহাদ বাবু, লামিয়া লিপা, মিলি বাসার, রকি খান,স্বপ্নীন রনো, আলামগীর হোসেন, জহির খান, আহমেদ জিসান সহ এ সময়ের জনপ্রিয় সব অভিনেতা-অভিনেত্রী। 

নির্মাতা জহির খান বলেন- গল্প অনেক ভালো। সমাজের বখাটে মেয়েদের গ্যাং নিয়ে মেসেজ উঠে এসেছে। নির্মাণও ভালো করার চেষ্টা করেছি। খুব শীঘ্রই একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।



  



লেডিস গ্যাং

মন্তব্য করুন-


  • SS
    ২৫-০৮-২০২২ ০১:৪১ ROBEUL ISLAM

    আমি ছোট্ট একটা চরিত্রে কাজ করেছি এই নাটকে। নাটকটিতে কাজ করে আনন্দিত হয়েছি আমি


বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com