এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাসুদ রানা

প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১৪:৫১

আপডেট: ২১ আগস্ট ২০২২, ১৪:৫১

২৩৫

শেয়ার:

নওগাঁ নিয়ামতপুরে কলেজ ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ

শুক্রবার মেয়ের বাবার করা মামলা দেখিয়ে তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়। ধর্ষক আফান মাহাতো নেহেন্দা গড়গড়িয়া পাড়ার মৃত ধনা মাহাতোর ছেলে। খবরে জানা যায় ওই শিক্ষার্থী নিয়ামতপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

News

আসামি আফাল দীর্ঘদিন ধরে ওই মেয়েকে উত্ত্যক্ত করায় একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের মাঝে 9ই জুন গভীর রাতে মেয়ের ঘরে প্রবেশ করে, জোরপূর্বক ভাবে ধর্ষণ করে আফাল মাহাতো। তখন তরুণী চিৎকার শুনে ছুটে আসে মা-বাবাসহ প্রতিবেশীরা। পরে ১ মাসের মধ্যে বিয়ে করবে বলে আশ্বাস দেন ধর্ষক যুবক। কিন্তু ১ মাস পার হলে মেয়ের বাবা বিয়ের কথা বললে, বিয়ে করতে পারবেনা বলে জানায় ধর্ষক যুবক। ফলে কোনে উপায় না পেয়ে, মেয়েটির বাবা নিয়ামতপুর থানায় ধর্ষক যুবকের নামে একটি মামলা করেন। ফলে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আসামীকে জেলহাজতে পাঠানো হয়েছে, এবং ওই তরুণীকে পরীক্ষা করার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com