এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ২০:৪৪

আপডেট: ১৫ আগস্ট ২০২২, ২০:৪৪

৩৭১

শেয়ার:

"মনোহরদীতে জাতীয় পতাকা অবমাননায় ১২টি মামলা ও জরিমানা"

News

নরসিংদী জেলার মনোহরদীতে শোক দিবসে জাতীয় পতাকার অবমাননার অভিযোগে ১২ টি মামলায় ১২ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে মোবাইল কোর্ট জরিমানা করেছে।

আজ সোমবার(১৫ই আগস্ট) বিকেল বেলা মোবাইল কোর্ট অভিযানকালে,জাতীয় শোক দিবসে জাতীয় পতাকার প্রতি অবমানার অভিযোগে মনোহরদীতে ১২ টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম. কাসেম পরিচালিত মোবাইল কোর্ট এ জরিমানা আদায় করে। পৌর এলাকার  অফিস পাড়া থেকে শুরু করে বাইপাস রোড পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।

মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম.কাসেম বিষয়টির সত্যতা স্বীকার করে জানান,পরবর্তীতে জাতীয় পতাকার অবমাননার বিষয়গুলো আরো কঠোরভাবে তদারকি করা হবে।


জরিমানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com