এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ২০:৪১

আপডেট: ১৫ আগস্ট ২০২২, ২০:৪১

১৮৫

শেয়ার:

বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় শোকাবহ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

News

এই দিবস উপলক্ষে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খান এবং উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন। এরপর উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ, বিভিন্ন দপ্তর, সংস্থা এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে বিশেষ মোনাজাত করা হয়। এরপর সকাল সাড়ে ১০ টায় একটি মৌন মিছিল করে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন এর সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা ইবনু সাব্বির আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খান, ভাইস-চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক আবু হাসানাত মিজানুর রহমান কিশোর, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম মন্ডল, বদলগাছী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা জবির উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে উপজেলা যুব উন্নয়ন অফিসের উদ্যোগে ১২ জন প্রশিক্ষিত বেকার যুবদের মাঝে ৬ লক্ষ ৩০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। এরপর জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন। এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ বদলগাছী উপজেলা শাখার উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করেছে।



শোক দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com