এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ১৮:৩১

আপডেট: ১৫ আগস্ট ২০২২, ১৮:৩১

৩৭৯

শেয়ার:

খোকসায় অটো ভ্যানের চাপায় শিশুর মৃত্যু

কুষ্টিয়ার খোকসায় অটো ভ্যানের চাপায় ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শোমসপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামে এই ঘটনা ঘটে।

News

নিহত শিশু শোমসপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের ওসমান খাঁর মেয়ে মোছা. রাইচা খাতুন (৩)।

স্থানীয়রা জানান , সকাল সাড়ে ৯ টার দিকে রাইচা বিস্কুট কেনার উদ্দেশ্য  বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হবার সময়  মাসিলা বাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী  ব্যাটারি চালিত ভ্যান তাকে চাপা দেয়। ভ্যানের চাপায়   গুরুতর আহত রাইচাকে স্থানীয়রা  উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, ভ্যানের চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ভ্যানচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com