এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২, ১৯:২৭

আপডেট: ১৩ আগস্ট ২০২২, ১৯:২৭

৪২ ৮৯৯

শেয়ার:

বামনা উপজেলা মাদ্রাসার সামনের পুলটি এখন মরন ফাঁদ

বরগুনা জেলার বামনা উপজেলার ০৪ নং ডৌয়াতলা ইউনিয়ন এর ০৩ নং ওয়ার্ডের ঐতিহ্য বাহী মোতাহার মিয়া চৌধুরী বাড়ির সামনের মাদ্রাসা ও মসজিদের সামনে একটি পুল রয়েছে যা বর্তমানে মানুষের চলাচলে দূরভোগ হয়ে পড়েছে।

News

ওই পুল সংলগ্ন মিয়া বাড়ি একটি জামে মসজিদ ও একটি হাফেজি মাদ্রাসা রয়েছে, মাদ্রাসাটিতে প্রায় ১০০/১১৫জন হাফেজ ছাত্র লেখা পড়া করছে। পুলটি ডৌয়াতলা এবং রামনা দুটি ইউনিয়নের সাথে সংযোগ রয়েছে দুই ইউনিয়নের লোক জন ও মাদ্রাসার ছাত্র এবং মসজিদের মুসল্লীদের যাতায়াতে দূরভোগ হয়ে পড়েছে।

পুলটির বিম ভেঙ্গে যাওয়ার কারনে গাছ দিয়ে ভিম বানিয়ে তারপর এলাকার লোকজন যাতায়াত করছে অথচ এ ব্যাপারে স্থানীয় সরকার ও স্থানীয় জন প্রতিনিধিদের কোন সু নজর নাই তাই পুলটি মেরামত করার জন্য স্থানীয় লোক ও জনপ্রতিনিধিদের পুলটি মেরামত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ রইল।


পুল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com