এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাহমুদ উদ্দিন মৌলভীবাজার :

প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ০০:০২

আপডেট: ১২ আগস্ট ২০২২, ০০:০২

৩৬৫

শেয়ার:

বাড়ী আসার পথে দুর্ঘটনায় আহত স্ত্রী সন্তানসহ যুক্তরাজ্য প্রবাসী

মৌলভীবাজার জেলার কুলাউড়া -জুড়ী আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়ে ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) কুলাউড়া উপজেলার আছরিঘাট এলাকায় ঘটনাটি ঘটে।

News

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় কুলাউড়া -জুড়ী আঞ্চলিক মহাসড়কের আছরিঘাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি হাইএস  গাড়ি খাদে পড়ে যায়। গাড়িটি ঢাকা থেকে যুক্তরাজ্য প্রবাসীকে বিয়ানীবাজার নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় কবলিত হয়। এসময় গাড়ীতে থাকা ড্রাইবারসহ ৪ জন আহত হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। আহত ব্যক্তি যুক্তরাজ্য প্রবাসী ওমর ফারুক (৪১)। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার চান্দগ্রামের ফজলুল বারীর ছেলে।তাঁর সাথে স্ত্রী ও সন্তান ছিলেন। তারাও এ ঘটনায় আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই নাজমুল হাসান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। 


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com