এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১১:০৩

আপডেট: ০৭ আগস্ট ২০২২, ১১:০৩

৩৮৫

শেয়ার:

শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হল রুয়েটে সমন্বিত ভর্তি পরীক্ষা

চুয়েট, কুয়েট ও রুয়েট এর ২০২১-২০২২ সেশনে ১ম বর্ষ স্নাতক কোর্সের সমন্বিত ভর্তি পরীক্ষার অংশ হিসেবে রুয়েট কেন্দ্রে শনিবার অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

News

শনিবার (৬ আগস্ট) সকাল ১০ টায় ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হয়ে শেষ হয় ১২ টায়। ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা মধ্য দিয়ে দুপুর ২ টায় শেষ হয় রুয়েটের ভর্তি পরীক্ষা।

প্রশাসন সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনগুলোতে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থীরা পরীক্ষা দিতে এসেছেন এ বিশ্ববিদ্যালয়ে। শিক্ষার্থীদের সঙ্গে আসা অভিভাবকদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো।  শিক্ষার্থীদের সাথে আসা অভিভাবকদের রুয়েটের প্রশাসনিক ভবন অতিক্রম করার উপর নিষেধাজ্ঞা থাকায় খোলা মাঠেই অবস্থান করে অভিভাবকগণ। রুয়েটের শহীদ মিনারের মাঠে ও রুপালি ব্যাংক কতৃক প্রশাসন ভবনের সামনে অভিভাবকদের জন্য তৈরি করা বিশ্রামাগারে অবস্থান নিচ্ছেন তারা। অভিভাবকের জায়গা সংকুলান না হওয়ায় অনেকেই আবার রুয়েট থেকে দূরে কোথাও গিয়ে অবস্থান করছেন।

পরীক্ষার্থীর সঙ্গে আসা  কয়েকজন অভিভাবকের সাথে কথা বললে তারা বলেন  প্রশানিক ভবন অতিক্রম করতে না দেওয়ায় মেইন-গেইটের আশেপাশেই আমাদের অবস্থান করতে হচ্ছে। তবে রুয়েটের ভর্তি পরীক্ষার এমন সুশৃঙ্খল ব্যবস্থাপনাকে সাধুবাদ জানান তারা।

এদিকে ভর্তি পরীক্ষা অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ভাইস-চ্যান্সেলর (সাময়িক দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।


ভর্তি পরীক্ষা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com