এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১০:৪৮

আপডেট: ০৭ আগস্ট ২০২২, ১০:৪৮

৪২ ৭৩১

শেয়ার:

জাসদের উদ্যোগে মতবিনিময় সভা

কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার পান্টি ইউনিয়ন ও যদুবয়রা ইউনিয়নের বিভিন্ন এলাকার সদস্যদের উদ্যোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

News

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য রোকনুজ্জামান রোকন। উক্ত সমাবেশ ও মতবিনিময় সভাগুলিতে জাসদের পক্ষ থেকে অবিলম্বে ইউরিয়া, সার,ডিজেল, পেট্রোল, ও অকটেন বর্ধিত মূল্যে সমন্বয় করার জন্য জের দাবি জানানো হয়।

রাশিয়া - ইউক্রেন যুদ্ধ পরিস্থিতির কারণে দ্রব্যমূল্যের উদ্দগতিতে কৃষকসহ সাধারণ মানুষ বিপদ দ্বারা, তার ওপর জ্বালানি এধরণের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত করার ওপর খাড়াটন ঘা এর সামিল এবং সরকারের জন্য এ ধরনের সিদ্ধান্ত আত্মঘাতী হবে  তাই অবিলম্বে ইউরিয়া সার,ডিজেল, পেট্রোলের দাম সমন্বয় করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জের দাবি জানানো হয়।

একইসাথে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে জাসদ ও তার ৫ টি সহযোগী সংগঠনকে পুনঃগঠন ও শক্তিশালী করার জন্য নেতাদের তাগিদ দেয়া হয়।

অন্যান্য নেতার মধ্যে উপস্থিত জাসদ উপজেলা সাধারণ সম্পাদক এড জয়দেব বিম্বাল,যুগ্ম - সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিম্বাল,সহসভাপতি শিমুল চৌধুরী, পান্টি ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক মুন্না তরিকুল ইসলাম, উপজেলা জাসদের দপ্তর সম্পাদক আব্দুল মালেক, উপজেলা জাসদের সহসভাপতি কাজল চৌধুরী, রিপন মেম্বার, নওশের আহমেদ, ফারুক আহমেদ সহ আরও অনেকে।


জাসদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com