এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ মাহমুদ উদ্দিন জুড়ী উপজেলা প্রতিনিধি :

প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০১:৩৪

আপডেট: ০৬ আগস্ট ২০২২, ০১:৩৪

৯০৭

শেয়ার:

"জুড়ীতে স্থান নির্দেশক ফলক উন্মোচন"

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলাধীন কচুরগুলে "বৃহত্তর কচুরগুল প্রবাসী সমাজ কল্যাণ তহবিল" (কাতার) এর সৌজন্যে হলম্পা বাজারে স্থান নির্দেশক ফলক উন্মোচন করেএই সামাজিক সংগঠন।

News

গত (৫ আগস্ট) রোজ শুক্রবার অধ্য বিকাল ০৫ ঘঠিকায় জনাব নজমুল ইসলাম এর সভাপতিত্বে জনাব জালাল আহমেদ এর সঞ্চালনায় উপস্থিত সংগঠনের সদস্য মাহমুদুল হক ও অন্যান্য জনসাধারণের সম্মুখে হলম্পা বাজারে সাইনবোর্ড স্থাপন করে কচুরগুল প্রবাসী সমাজ কল্যাণ তহবিল। সংগঠনের এই মহৎ উদ্যোগের ফলে উপকারে আসবে বিভিন্ন স্থান থেকে আসা ভ্রমণ পিপাসুদের সহজে সকল জায়গা চিহ্নিত ও ভ্রমন করতে।  তাদের এই ইতিবাচক স্থাপনায়  ফুটিয়ে উঠেছে ভাবমূর্তি জনসাধারণের প্রশংসায় ভাসছে সংগঠন।


নির্দেশক ফলক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com