এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ১৬:২৫

আপডেট: ০৫ আগস্ট ২০২২, ১৬:২৫

৭৭৯

শেয়ার:

গোদাগাড়ী মহিলা ডিগ্রি কলেজের উদ্যোগে শেখ কামালের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী আজ ।

News

১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় গোদাগাড়ী মহিলা ডিগ্রি কলেজ কতৃক আয়োজিত দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার  (৫ আগষ্ট) সকাল ১০:০০টায় অধ্যক্ষের অফিসে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।অনুষ্ঠানে গোদাগাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ রোকনুজ্জামান সরকারের সভাপতিত্বে অত্র কলেজের সহকারী অধ্যাপক মোঃ তৌফিকুল ইসলাম মিলনের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গর্ভনিং বডির সদস্য মোঃ তরিকুল ইসলাম, দোয়া পরিচালনা করেন অত্র কলেজের আরবী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শহীদ হোসাইন। দোয়া অনুষ্ঠানে ১৯৭৫ ইং সনের ১৫ই
আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার সহ নিহত
সকল শহীদানের জন্য মহান আল্লাহ রাব্বুল
আলামিনের দরবারে দোয়া করা হয়।
বক্তারা দেশনেত্রী শেখ হাসিনার পরিবারের
উপর এমন নৃশংস হত্যার মতো ঘটনা পৃথিবীর
কোন দেশে ঘটেনি এমন মন্তব্য করে দেশনেত্রী
শেখ হাসিনার পরিবারের প্রতি শ্রদ্ধা ও নেত্রীর
সু স্বাস্থ্য দীর্ঘায়ূ কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন গর্ভনিং বিডির অন্যতম সদস্য মোঃমুনিরুল ইসলাম সহ কলেজের সকল শিক্ষক শিক্ষিকা ও কর্মচারি বৃন্দ।কলেজের অধ্যক্ষের সাথে কথা বললে তিনি ভোরের আলোকে জানান যে, শোকের মাস আগষ্ট। এই মাসের ৫ তারিখ শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছি। আগামী ৮ তারিখ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্ম বার্ষিকী ও ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচী হাতে নিয়েছে কলেজ কর্তৃপক্ষ। এছাড়াও আরও বিভিন্ন স্হানে দিবসটি পালন করতে লক্ষ্য করা যায়।

আলোচনা সভা ও দোয়া

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com