এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

অপু মিয়াঃ

প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ১১:০৭

আপডেট: ০৫ আগস্ট ২০২২, ১১:০৭

৬২৭

শেয়ার:

বামনা উপজেলা বিএনপি’র ২৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন

বরগুনা জেলা বিএনপি’র আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা, সদস্য সচিব তারিকুজ্জামান টিটু ও দুই যুগ্ম-আহবায়ক এজেডএম সালেহ ফারুক, তালিমুল ইসলাম পলাশ স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়।

News

বরগুনা জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু জানান,বরগুনা জেলার সকল উপজেলার, বিএনপির কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সেই লক্ষ্যে জেলার সকল উপজেলার সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন আহ্বায়ক কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের দিয়ে সব ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

সাবেক ছাত্রনেতা ও উপেজেলা বিএন পির,সভাপতি, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ (রানা)-কে, আহ্বায়ক এবং  এনায়েত কবির হাওলাদার, শাহাবুদ্দিন বাচ্চু মোল্লা, মোঃআজদুল হক হিমু, মিজানুর রহমান মজনু,জাহাঙ্গীর হোসেন,এ্যাড. মসিউর রহমান হাসিব,ইকবাল কোরাইশি বাবু,ঈসা খন্দকার,কে যুগ্ন- আহবায়ক করে এ কমিটি গঠন করা হয়।

এবং সদস্য সচিব, খন্দকার মুহিদুল ইসলাম মোর্শেদ সহ্ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, অ্যডঃ খন্দকার মাহবুব হোসেন, রুহুল আমিন, মিজানুররহমান  খানঁ জাকির,সালাউদ্দিন হাওলাদার, ইউনুস কামাল, অ্যডঃ সাজ্জাত হোসেন খান, শেখ ফরিদ আহাম্মেদ, মইনদ্দিন খান,মোসাঃ কাজল রেখা,তানিয়া সুলতানা,মোঃ মারুফ ইসলাম মারুফ,মোঃ গোলাম সরোয়ার রুস্তুম খান, গোলাম কিবরিয়া,সোহেলা পারভীন, মোঃ জসিমউদ্দিন জোমাদ্দার,শফিকুল ইসলাম রাজা,মেঃ রিয়াজুল ইসলাম, মিরাজ গাজী।


কমিটি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com