এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৩ জুন ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আরজু, ঝিনাইদহ, শৈলকুপা প্রতিনিধি :

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৫:৪১

আপডেট: ৩১ জুলাই ২০২২, ১৫:৪১

৬৮৫

শেয়ার:

শৈলকুপা উপজেলা উপনির্বাচন-২০২২

শৈলকুপা উপজেলা উপনির্বাচন-২০২২ কেন্দ্রে কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী সরঞ্জাম

News

প্রায় আড়াই সপ্তাহের উৎসবমুখর প্রচার প্রচারণা শেষে আজ(রোববার) ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন-২০২২ অনুষ্ঠিত হচ্ছে। প্রথমবারের মতো সব কেন্দ্রে ভোট নেয়া হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। গতকাল(৩০ জুলাই) সকাল ১০ থেকে দুপুর পর্যন্ত ১২০টি কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী সরঞ্জাম। উপজেলা নির্বাচন অফিস থেকে সংশ্লিষ্ঠ প্রিজাইডিং অফিসারদের হাতে নির্বাচনী সামগ্রী বুঝে দেওয়া হয়েছে। উপজেলা নির্বাচন অফিস সুত্রে, এ উপনির্বাচনে ৩ জন প্রার্থী ভোট যুদ্ধে লড়ছেন। ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ(নৌকা), সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু(আনারস), তরুন সমাজসেবক ও বিশিষ্ঠ ঠিকাদার আনিচুর রহমান (মোটরসাইকেল)। ২য়বারের এই উপ-নির্বাচনে ২ লাখ ৯৬ হাজার ৬’শ ৫৪ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে সংশ্লিষ্ঠরা। ১২ জন ম্যাজিস্ট্রেট ও ১ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনের দ্বায়িত্ব থাকবেন। এছাড়াও প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ সদস্যসহ আনসার সদস্যরা নিরাপত্তার দ্বায়িত্ব পালন করবেন। ভোটগ্রহণ চলবে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। 

উল্লেখ্য- ২০২০ সালের ৪ নভেম্বর চেয়ারম্যান থাকা অবস্থায় শিকদার মোশাররফ হোসেন সোনা মারা যাওয়ার পর ২০২১ সালের ২৮ ফেব্রæয়ারী উপ-নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত হয় তার স্ত্রী শিকদার শেফালি বেগম। পরবর্তীতে চলতি বছরের ১৬ মে শিকদার শেফালি বেগম মারা গেলে পদটি আবারো শুণ্য হয়।



নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com