এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ এপ্রিল ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম, স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ২৩:১৪

আপডেট: ২৬ জুলাই ২০২২, ২৩:১৪

৬১৩

শেয়ার:

শ্রদ্ধা আর ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন শিক্ষক ইব্রাহীম

" চারিদিকে শোকের মাতাম, বুক চাপা শুধু কান্নার রোল স্বজন হারাবার।" না ফেরার দেশে চলে গেলন শিক্ষক ইব্রাহীম।

News

মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের গ্রন্থাগারিক মোঃইব্রাহিম আলী সোমবার সন্ধ্যা  ৬ঃ৪৫ মিনিটে ঢাকায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।মরহুমের জানাজার নামাজ আজ মঙ্গলবার  ১০ঃ০০টার সময় মহিশালবাড়ী গোরস্থানে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় সর্বস্তরের লোকজন অংশ নেয়। মৃত্যুর সময় তিনি মা, স্ত্রী,ও এক মেয়ে ভাই বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। সর্বস্তরের মানুষ তাদের নিজ নিজ ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে ইব্রাহীমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন।

একজন আদর্শ শিক্ষকের কখনও মৃত্যু হয় না। তিনি তাঁর সততা, দক্ষতা, যোগ্যতা, দেশপ্রেম, ত্যাগের মহিমা ও নৈতিকতার মাধ্যমে ছাত্র ছাত্রী দের মনোজগতে অমরত্বের বীজ বপন করে যান। 
শিক্ষক ইব্রাহিমের মৃত্যুতে গোদাগাড়ী উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এম. এন রেদওয়ান ফেরদৌস ও সেক্রেটারী মোঃ কামরুজ্জামান শোক প্রকাশ করেন। তারা বলেন স্যারের মৃত্যুতে আজ আমরা শোকাবহ। আমারা তার বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করছি।
মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ব্যবস্হাপনা কমিটির সভাপতি, অধ্যাপক মোসাঃ আমেনা গভীর শোক প্রকাশ করেন।
এদিকে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হায়দার আলীর সাথে কথা বললে তিনি বলেন জীবনের দীর্ঘ সময় কাটিয়েছেন শিক্ষকতা পেশায়। তাঁর হাত ধরে গড়ে উঠেছে হাজারো ছাত্র ছাত্রী। তাঁর দেখানো উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার স্বপ্নের করছে বাস্তবায়ন। প্রতিটি ছাত্র ছাত্রী ও এলাকার প্রতিটি মানুষের মনে তিনি আজ থেকে থাকবেন চিরস্মরণীয় হয়ে। আমরা হারিয়েছি তার মতো একজন ভালো মানুষকে। হারিয়েছি আমাদের প্রতিষ্ঠানের প্রিয় সহকর্মীকে। 
বিদ্যালয়ের সকল শিক্ষক -শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং কর্মচারীবৃন্দদের পক্ষ থেকে মরহুমের শোকাবহ পরিবারের প্রতি আমরা গভীর সমবেদনা জানাচ্ছি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি আমরা  এবং তার বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান রাব্বুল আলামিন যেন তাকে জান্নাত নসিব করেন এই দোয়া করছি আমিন।




শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com