এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ২২:৫৭

আপডেট: ২৩ জুলাই ২০২২, ২২:৫৭

৪২ ৬২৭

শেয়ার:

"মনোহরদী এলাকা অত্যন্ত শিক্ষিত,শিক্ষাবান্ধব এলাকা" -শিল্পমন্ত্রী হুমায়ূন

নরসিংদীর মনোহরদী উপজেলা হলো অত্যন্ত শিক্ষিত এলাকা একটি শিক্ষাবান্ধব এলাকা । শিক্ষকরাই জাতির মেরুদণ্ড ও মেধাবী শিক্ষার্থী গড়ার কারিগর বলে মন্তব্য করেছেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এম পি।

News

আজ শনিবার (২৩শে জুলাই) সকাল ১১টায় মনোহরদী উপজেলা পরিষদ হলরুমে  মনোহরদী উপজেলা  প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু  সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাসেম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন,একটি সুশিক্ষিত জাতি গঠনে শিক্ষকদের রয়েছে অনন্য অবদান। তাদের কঠোর শ্রম ও নিষ্ঠা, আন্তরিকতা সরকারের কর্ম পরিকল্পনার ফলে এক্ষেত্রে সাফল্য অর্জিত হয়েছে। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠানের সুষ্ঠ ও সুন্দর পরিবেশ গড়ার লক্ষ্যে অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদানের ব্যবস্থা করেছেন। যাতে করে শিক্ষকদের দক্ষতা বৃদ্ধি পায়। তিনি শিক্ষকদের পেশার মর্যাদা রক্ষা এবং উন্নত ও সমৃদ্ধ জাতি উপহার দেওয়ার জন্য শিক্ষক সমাজের প্রতি আহ্বান জানান। নৈতিকতার অবক্ষয় আজকে যেমন শিক্ষার্থীদের মাঝে আছে তেমনি শিক্ষকদের মাঝেও আছে। আজকে যদি শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকাণ্ড, খেলাধুলা, পাঠাগার থাকে আর তা যদি ব্যবহার হয় তাহলে কিন্তু ছাত্র-ছাত্রীরা অন্যদিকে চলে যাবে না। তারা ক্যাম্পাসমূখী হবে,শিক্ষামূখী হবে,বইয়ের প্রতি মনোযোগী হবে। কাজেই আমরা মনে করি মেধাবী হতে গেলে শুধু বই পড়া না তার সাথে সাথে অন্যান্য যে দিক গুলো আছে তার ব্যবস্থা করতে হবে। তারপর তিনি বিভিন্ন বিভাগে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশীষ রায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ইসরাত জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান লায়ন এম.এস ইকবাল আহমেদ, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ইশরাত জাহান তামান্না,মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আফরোজা সুলতানা রুবি, মনোহরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফরিদ উদ্দীন, মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী,রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।


শিক্ষা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com