এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মাসুদ আলম, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ১৭:০৫

আপডেট: ১৭ জুলাই ২০২২, ১৭:০৫

৩৭৫

শেয়ার:

"গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নে রাস্তা উদ্বোধন"

রাজশাহী গোদাগাড়ী উপজেলা মাটিকাটা দেওপাড়া ইউনিয়নের বিজয়নগর হইতে খারিজাগাথী ঈদগাঁ পর্যন্ত ৭১৫ মিটার পাকা রাস্তা উদ্বোধন করা হয়েছে। রাস্তা উদ্বোধনকে সামনে রেখে ওই এলাকায় পথ সভার আয়োজন করা হয়।

News

শত  শত  নারী পুরুষের উপস্থিতিতে পথ সভাটি জনসভায় রুপ নেয়। দেওপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দীন  সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তাটি উদ্বোধন করেন রাজশাহী গোদাগাড়ী তানোর ১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুরী। এ সময়  আরো  উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, রাজাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান, প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান, উপজেলার এলজিইডির প্রকৌশলী মোঃ সাদরুল ইসলাম,জেলা পরিষদ সদস্য, মহিলালীগ নেত্রী কৃষ্ণা দেবী, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, দি চাইল্ড কেয়ার একাডেমির পরিচালক, মোঃ মাসুদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাশার সুজন, কৃষকলীগ নেতা হেলাল উদ্দীন, সাবেক যুবলীগ নেতা শাহীন রেজা রাজু প্রমূখ।


উপজেলার প্রকৌশলী মোঃ সাদরুল ইসলাম বলেন,  ৭ শ ১৩ মিটার পিচ,  পাথর দেয়ে নির্মিত রাস্তাটিতে  ব্যয় হয়েছে  ৫৭ লাখ টাকা। এই কাজটি করেছেন রুদ্র ইন্টার প্রাইজ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার।দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়নের জন্য এই  সরকার প্রয়োজন।এই সরকার ক্ষমতায় আসার পর থেকে একের পর এক উন্নয়ন করে চলেছে। আমি নির্বাচনের সময় যখন এই এলাকায় এসেছিলাম তখন ফিরোজা খাতুন নামের এক মহিলা রাস্তার জন্য আমাকে বলেন আমি কথা দিয়েছিলাম এই রাস্তা করে দিব ইনশাআল্লাহ। কথা অনুযায়ী রাস্তা হয়েছে। আমি আপনাদের সাথে ছিলাম আছি এবং ভবিষ্যতে থাকব ইনশাআল্লাহ। আপনাদের যেকোনো সমস্যার কথা বলবেন আমি তার সমাধান করে দিব।

দেওপাড়া ইউপির  চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দীন  সোহেল বলেন,  বিগত ১০ বছরে ৬ নং ও ৮ নং ওয়ার্ডের কোন উন্নয়ন হয় নি। এ রাস্তাটি নির্মান হওয়ার ফলে এলাকার মানুষের ৩৫ বছরের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। বিজয়নগর, নাজিরপুর, নীলবোনা, গহমাবোনা, দরগার হাজার হাজার মানুষ, ছাত্র ছাত্রী, কৃষক, কৃষি শ্রমিক,  ভ্যান চালক, মসজিদের মুসাল্লীরা উপকৃত হয়েছেন।  তার ফলশ্রুতিতে গ্রমের মানুষ খুশি হয়ে এমপি মহোদয়সহ অতিথিদের ফুলের শুভেচ্ছা জানাচ্ছে,   মিষ্টি বিতরন করছেন। আগামীতে এমপি মহদয়ের নেতৃত্বে এলাকার ব্যপক উন্নয়ন করা হবে আমরা আশাবাদী ।

এরপর  ওমর ফারুক চৌধুরী এমপি রাজাবাড়ী ডিগ্রী কলেজে অধ্যক্ষ, অধ্যাপক, গর্ভনিং বডির সদস্যদের নিয়ে  মতবিনিময় করেন
এসময় রাজশাহী জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার  কলেজের গর্ভনিং বডির সভাপতি মোঃ শাহাদুল হক মাষ্টারের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মোঃ সেলীম রেজা, আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,  গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ রোকনুজ্জামান সরকার, উপাধ্যক্ষ শহিদুল করিম শিবলী, কাঁকনহাট কলেজের অধ্যক্ষ মোঃ সুজাউদ্দিন,  গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মইনুল হোসেন, চব্বিশ নগর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবীব, মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজুসহ কলেজের প্রভাষকবৃন্দ উপস্থিত ছিলেন।


রাস্তা উদ্বোধন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com