এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ ফেব্রুয়ারী ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম (স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ২৩:১১

আপডেট: ১১ জুলাই ২০২২, ২৩:১১

৬১৭

শেয়ার:

বিবাহিত ও অবিবাহিত ফুটবল খেলা

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ডাঁশা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সবুজ চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে -২০২২ সালের সর্বশ্রেষ্ঠ জনপ্রিয় ফুটবল খেলা। উক্ত খেলায় যে দুটি দল অংশগ্রহণ করছে।

News

অত্র এলাকার বিবাহিত ফুটবল একাদশ বনাম অবিবাহিত ফুটবল একাদশ। বিবাহিতরা ৫.৩০ মিনিটে ১ টা গোল করে এবং অবিবাহিতরা ০ গোলে পরাজিত হন।

বিবাহিত ফুটবল খেলোয়ারদের  তালিকায় যারা আছেন! ডাঁশা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু ( মাষ্টার) এবং সাধারণ বিবাহিত খেলোয়াররা ১. আরিফ ২. ইয়াসিন ৩. বিধান ৪. জাকির ৫. তপন ৬. মিলন ৭. রামপ্রসাদ ৮. বিল্লাল  ৯. মুন্না ১০. মনিরুল  ১১. ছনেট ১২. এরশাদ ১৩. শাহীন  ১৪. মিঠু  ১৫. মুসা ১৬. সজল ১৭. সবুজ, ১৮. রাব্বি  ১৯. পলাশ  ২০. ইদ্রিস  ২১. তরুণ  ২২. বিপ্লব। 

অবিবাহিত খেলোয়ারদের তালিকায় যারা আছেন ১. রোকন ২. নাজমুল  ৩. বিপ্লব  ৪. সাব্বির ৫. রুবেল  ৬. খোকন ৭. রিয়াজ ৮. নাজমুল -২. ৯. রিপন ১০. শাকিল  ১১. আবু হাসান ১২. রাব্বি  ১৩. সুজন ১৪. জীম ১৫. জিহাদ ১৬. জায়েদ  ১৭. শয়ন ১৮. ইমরান  ১৯. রাহাত ২০. সোহান ২১. মামুন ২২. আজিম ২৩. আশিক ২৪. অনিক।

খেলাটির বিশেষ আকর্ষণ ছিল ১৫,০০০/ টাকার একটি ছাগল। খেলাটি উদ্বোধন করেছেন মোঃ জাহিদুল কবির ( আজাদ)  প্রধান শিক্ষক কাউন্দিয়া শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও সভাপতিত্ত করেন ঝংকার শিল্পকলা একাডেমি সান্দিয়ারা ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ( প্রাঝস) এছাড়াও আরও থাকছে পান্টি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃনওশের আলী।

ডাঁশা প্রাইমারি স্কুলের সাবেক সহকারী শিক্ষক মোঃবাঁশি  মাষ্টার  এবং খেলাটি সুন্দরভাবে শেষ করেন লেফারি মোঃ কাঞ্চন  হোসেন।


ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com