এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ০৬ জুলাই ২০২২, ১৭:৫৮

আপডেট: ০৬ জুলাই ২০২২, ১৭:৫৮

২৮ ৪৩১

শেয়ার:

আমতলীতে বাজারে অগ্নিকান্ড: পুড়ে গেছে নয়টি দোকান

বরগুনার আমতলী উপজেলার আমরাগাছিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আড়াই ঘন্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

News

বুধবার সকাল ৯টার দিকে আমরাগাছিয়া বাজারের আল-আমিনের তৈল ও পেট্রোলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন। আগুন দ্রুত পাশের একটি চালের গুদামসহ আশপাশের দোকানে ছড়িয়ে পরে। এতে ৯টি দোকান পুড়ে প্রাথমিকভাবে আড়াই কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে দাবি ক্ষতিগ্রস্থ ব্যাবসায়িরা দাবী করেন।

ক্ষতিগ্রস্থ ইলেকট্রনিক্স ব্যবসায়ী রাজিব হোসেন বলেন, আমার দোকানের সবকিছু পুড়ে আমি নিঃস্ব হয়ে গেছি। আমার লক্ষ লক্ষ টাকার কিস্তি কিভাবে দিমু। আমার সংসার আমি কিভাবে চালামু।  

অপর ক্ষতিগ্রস্থ চালের দোকানদার বলেন, আমার সব পুঁজি দিয়ে আমি দোকান দিয়েছি। আমি এখন কিভাবে পরিবার পরিজন খামু - চলমু। আমার এখন কি হবে?  

ক্ষতিগ্রস্থ দোকান ও ঘর মালিকদের দাবি আগুনে তাদের প্রায় সাড়ে তিন কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

আমতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে। বরগুনা, আমতলী ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট নিয়ে আড়াই ঘন্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। অগ্নিকান্ডে মোট ৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ এবং কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।


অগ্নিকান্ড

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com