এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ জুন ২০২২ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ জুন ২০২২, ১৯:৫২

আপডেট: ২২ জুন ২০২২, ১৯:৫২

১৯৬১

শেয়ার:

"""রায়পুরে অস্ত্রসহ যুবক গ্রেফতার"""

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৬ নং কেরোয়া ইউনিয়নে দেশীয় অস্ত্রসহ শাহাদাৎ (২৫) নামে এক যুবক গ্রেফতার হয়েছে। তার ঘরে ৩ টি চেনি, ১ টি হকিষ্টিক, ৭ টি জিআই পাইপ পাওয়া যায়। সে ৩ নং ওয়ার্ডে খনার বাড়ির বাচ্ছু মিয়া ওরফে লকাইর ছেলে।

News

মামলার তদন্ত কর্মকর্তা রায়পুর থানার পুলিশ পরিদর্শক হাসান জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২২ জুন মঙ্গলবার দিবাগত রাত ৩.৫০ টায় কেরোয়া ইউনিয়নে শাহাদাৎ এর ঘর থেকে  উপ-পরিদর্শক মোর্শেদ আলম তার সঙ্গীয় ফোর্সসহ, তাকে অস্ত্রসহ গ্রেফতার করে রায়পুর থানায় নিয়ে আসে। ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে, লক্ষ্মীপুর আদালতে প্রেরন করা হয়েছে, তবে রিমান্ড চাওয়া হয়নি। মামলা নং ২৫/২২। বিষয়টি নিশ্চিত করে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ডাকাতির প্রস্তুতি নিয়েই সে অস্ত্রগুলো মজুদ করেছে। তার সাথে আর কে কে আছে, সে বিষয়ে তদন্ত চলছে।


গ্রেফতার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com