এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১০ জুন ২০২২, ১৯:৩৯

আপডেট: ১০ জুন ২০২২, ১৯:৩৯

৫০১

শেয়ার:

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ডৌয়াতলা মুসল্লিদের বিক্ষোভ

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) ও তার প্রিয়তমা স্ত্রী উম্মুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দীকা রা:-কে অপমান মন্তব্যের প্রতিবাদে বামনা উপজেলার ডৌয়াতলা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

News

শুক্রবার (১০ জুন) আসর নামাজের বাদ ডৌয়াতলা সাধারণ মুসলিমের আয়োজনে ডৌয়াতলা কেন্দ্রীয় জামে মসজিদ, রামনা মসজিদ,ভাইজোড়া মসজিদ, কুমিরমাড়া মসজিদসহ বিভিন্ন মসজিদের থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। খণ্ড খণ্ড মিছিল নিয়ে মুসল্লিরা জড়ো হয় ডৌয়াতলা বাজারে এবং কুমিরমারা বাজারেরএর সামনে সমাবেশে মিলিত হয় মহানবী ও তার সহ ধর্মীনি আয়েশা সিদ্দিকার (রা:) বিরুদ্ধে কটুক্তি করা ইসলামের দুশমন। মহানবীকে নিয়ে কটুক্তিকারী ভারতের বিজেপি নেতাদের শাস্তির দাবি জানাচ্ছি। সরকারকে রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ এবং ভারতকে কটুক্তিকারীদের শাস্তির দাবি জানানোর দাবি জানাচ্ছি। মহানবীর উম্মতদের জোটবদ্ধভাবে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-এর সম্মান রক্ষায় কাজ করব।”

সমাবেশে বক্তারা বলেন, প্রতিটি মুসলমানের হৃদয়ে নিজের জীবনের চেয়ে প্রিয় নবী হজরত মোহাম্মদ সা:-এর প্রতি মহব্বত বেশি রয়েছে। তাই বিশ্বের যেকোনো প্রান্তে নবী মোহাম্মদ সা:-কে নিয়ে অপমানজনক বক্তব্য কোনো মুসলিম সহ্য করতে পারে না।

তারা বলেন, সম্প্রতি ভারতের সরকারদলীয় দু’নেতার বক্তব্যে বিশ্বের মুসলিম ফুঁসে ওঠেছে। অবিলম্বে ভারতকে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বজুড়ে মুসলিমদের ক্ষোভের বিস্ফোরণ ঘটবে। ওই বিস্ফোরণের দাবানলে পুড়ে ছারখার হয়ে যাবে ভারত।

বক্তারা আরো বলেন, বাংলাদেশ সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি, সংসদে নিন্দা প্রস্তাব করে ৯০ শতাংশ মুসলমানের কলিজা শীতল করুন। উগ্র ও সন্ত্রাসী মনোভাবাপন্ন ভারতের সাথে সকল অর্থনৈতিক ও কুটনৈতিক সম্পর্ক বয়কট করুন। এতে বিশ্বের দ্বিতীয় মুসলিম দেশ হিসেবে পরিচয় ও স্বীকৃতি বজায় রাখবে বাংলাদেশ।


বিক্ষোভ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com