এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ জুন ২০২২ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০৮ জুন ২০২২, ১৫:২৫

আপডেট: ০৮ জুন ২০২২, ১৫:২৫

১৫১

শেয়ার:

"মনোহরদীতে ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা"

মনোহরদীতে নিজ বসতঘরে গলায় ফাঁস লটকে এক যুবক আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারন জানা যায়নি।

News

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার পীরপুর ভাটিপাড়া গ্রামে মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার সকালের কোন এক সময় নিজ বসতঘরে এ কান্ডটি ঘটে।

আত্মহত্যাকারী যুবকের নাম রুবেল (২২) তার পিতার নাম আলাল উদ্দীন। গ্রামবাসী সূত্রে জানা যায়,বুধবার রুবেলের করোনার ভ্যাকসিন নেয়ার কথা ছিলো। এ জন্য ভোরে তাকে ডাকতে গিয়ে দরজা বন্ধ পেয়ে তাকে ডাকাডাকি করে,তার সাড়া না পেয়ে টিনের চালা খুলে ঘরে ঢুকে বাড়ীর লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পায়।মূলত তখনই ফাঁস লটকে আত্মহত্যার বিষয়টি টের পাওয়া যায়। আত্মহত্যার  কারন জানা যায়নি।তবে মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান,পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com