এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ জুন ২০২২ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ আহাজ উদ্দীনঃ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৫ জুন ২০২২, ০০:১১

আপডেট: ০৫ জুন ২০২২, ০০:১১

৯৫

শেয়ার:

"সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত"

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম জননেত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বিএনপি কর্তৃক কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

News

শনিবার (৪ জুন) বিকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের পরিবহন কাউন্টার’র সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উদযাপন কমিটির আহবায়ক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র’র সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ন্যে-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহমেদ, এরতেজা হাসান, বীর মুক্তিযোদ্ধা শেখ সাহিদ উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফসার আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি,

শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, এসএম শওকত হোসেন, নির্বাহী সদস্য শেখ নাসেরুল হক, শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান আলী, মো. সাহাদাত হোসেন, মীর মোশারফ হোসেন মন্টু, মো. আসাদুজ্জামান অসলে, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, মিসেস কহিনুর ইসলাম, শেখ মনিরুল হোসেন মাসুম, মো. সামছুর রহমান, ইসমত আরা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎনা আরা, জেলা যুবলীগের সিনিয়র সদস্য যুব নেতা মীর মহিতুল আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হোসাইন সুজন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, এ্যাড. শেখ তামিম আহমেদ সোহাগ,

জেলা তাঁতীলীগের সভাপতি কাজী মারুফ, সাবেক সভাপতি মীর আজহার আলী শাহিন প্রমুখ। জেলা আওয়ামী লীগের আহবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সাতক্ষীরা শহর লোকে লোকারণ্য হয়ে জনসমূদ্রে পরিনত হয়। এসময় জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উদযাপন কমিটির আহবায়ক সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. হ. ম তারিক উদ্দীন।" 

রাজনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com