এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৪ জুন ২০২২, ১৯:৪৯

আপডেট: ০৪ জুন ২০২২, ১৯:৪৯

৫০৫

শেয়ার:

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রায়পুরে বিক্ষোভ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রায়পুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। আজ ৪ জুন শনিবার বিকাল ৩ টায় পল্টন ময়দানে, রায়পুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা হয়েছে।

News

সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ, সাঃ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠানসহ উপজেলা আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখেন। বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতা কর্মীরা এ বিক্ষোভে অংশগ্রহন করেন। এছাড়া পৌর আওয়ামীলীগ, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা বিক্ষোভে অংশ নেন। বক্তারা বলেন, আগামী দিনে প্রধানমন্রী শেখ হাসিনার বিরুদ্ধে যড়যন্ত্রকারী ও হত্যার হুমকিদাতাদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগের নেতা-কর্মীরা যে কোন কর্মসূচী নেয়ার জন্য আমরা প্রস্তুত আছি। প্রতিবাদ সভা শেষে নেতা-কর্মীরা রায়পুর পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাসষ্ট্যান্ডে গিয়ে শেষ হয়।


বিক্ষোভ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com