এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃরনি,সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ-

প্রকাশিত: ৩০ মে ২০২২, ১৭:৩০

আপডেট: ৩০ মে ২০২২, ১৭:৩০

৬১৫

শেয়ার:

সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

News

সমবার বার সকাল  সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন'র সভাপতিত্বে সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা  অনুষ্ঠিত হয়। সভায়  আইন শৃংঙ্খলা, মাদক, চোরাচালান, সন্ত্রাশ ও নাশকতা, ইনোভেশন, যৌতুক ও বাল্য বিয়ে প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সড়ক ও জনপথ  ভাঙচুর প্রসঙ্গে  এবং মানব পাচার প্রতিরোধ বিষয়ক আলোচনা বিভিন্ন দপ্তরের দাপ্তরিক যাবতীয় আলোচনা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।


এ সময় সাপাহার থানার পুলিশ  এর এস, আই, মানিক  , সাবেক কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা,ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ , মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সাপাহার স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রুহুল আমিন,কৃষি কর্মকর্তা শাপলা খাতুন , প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম রাব্বানী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা খাতুন, আনসার ভিডিপি কর্মকর্তা জুলেখা,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওমর আলী সাবেক  কমান্ডার , ইউপি চেয়ারম্যান গন, সকল দপ্তরের কর্মকর্তা গন, প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, সাংবাদিক মমিন খাঁন সহ সভার সদস্য গন উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন তার বক্তব্য জানিয়েছেন   রাস্তার দুই পাশে হিয়ারিং করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং সড়ক ও জনপদের জায়গা কেউ যদি অবৈধ স্থাপনা করে তার বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে । তিনি আরো বলেন সাপাহারে বাইপাস রাস্তার কাজ ইতিমধ্যে শুরু করা হয়েছে..

সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com