এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃরনি,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৬ মে ২০২২, ২৩:১১

আপডেট: ২৬ মে ২০২২, ২৩:১১

৩৮৫

শেয়ার:

সাপাহারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ছাত্রদল কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে এবং ছাত্রদলের সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে নওগাঁর সাপাহারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

News

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা ছাত্রলীগ ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে সাপাহার সরকারি কলেজ মাঠে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শাহিন আলমের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।


এসময় সাপাহার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাহাফুজ, উপজেলা ছাত্রলীগের বনি ইসরাইল, রাশেদ খান মেনন, অপু রাসেল, মুন্না আহম্মদ সহ উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল প্রতিবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com