এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৬ মে ২০২২, ২০:৪৬

আপডেট: ২৬ মে ২০২২, ২০:৪৬

৩৮৫

শেয়ার:

"মনোহরদীতে সড়ক নির্মাণে দের বছরে কচ্ছপ গতি"

নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতির কারনে কাঁচা রাস্তা পাকা করণের কাজ দেড় বছর ধরে অসম্পূর্ন অবস্থায় পড়ে আছে। কবে এ রাস্তা ঠিক হবে তা জানেন না কেউই।

News

মনোহরদী উপজেলার শুকুন্দী ইউনিয়নের উত্তর নারান্দী গ্রামের মাটির বাসন রেস্টুরেন্টের নিকট থেকে উত্তর নারান্দী ঈদগাহ পর্যন্ত ৫০০ মিটার সড়ক চরম বেহাল অবস্থায় পড়ে আছে দেড় বছর ধরে।এ রাস্তায় চলাচলকারী এলাকাবাসীর অভিযোগ,প্রায় দেড় বছর আগে এ সড়ক নির্মান কাজের উদ্বোধন হয়। কিন্তু এ দীর্ঘ সময় পাড় হলেও রাস্তার কাজটি শেষ হওয়ার কোন লক্ষন নেই।

দোয়েল কনস্ট্রাকশন নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান সড়কটির নির্মান কাজের দায়িত্ব পায়।এলাকাবাসী জানান,কাজ প্রাপ্তির স্বল্প সময়ের মধ্যেই ঠিকাদারী প্রতিষ্ঠান সড়কটির বক্স কেটে বালি ও ইটের খোয়া  ফেলে। তারপর থেকে বছর পেরোলেও কাজটি শেষের কোন লক্ষন দেখা যাচ্ছে না আর।ফলে এ রাস্তা দিয়ে দৈনন্দিন চলাচলকারীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।এলাকাবাসীর অভিযোগ, এবারের ঈদুল ফিতরের নামাজে যেতে হয়েছে সড়কের গর্তে জমে থাকা পানি ভেঙ্গে।মাঠের ফসল পরিবহনেও এলাকাবাসীর দুর্ভোগ চলছে।

উত্তর নারান্দী গ্রামের কফিল উদ্দিন (৫৫) ওই রাস্তাটি দিয়ে বাই সাইকেল নিয়ে পায়ে হেঁটে নারান্দী বাজারে যাচ্ছিলেন তিনি বাই সাইকেল নিয়ে পায়ে হেঁটে কেন বাজরে যাচ্ছেন,তা চাইলে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমরা কইলে তো দোষ। কোন মানুষ যে এই রাস্তার কাম পাইছে আল্লায় ভালো জানে।

মনোহরদী উপজেলা প্রকৌশলী মীর মাহিদুল ইসলাম জানান, তিনি নিজেও সংশ্লিষ্ট ঠিকাদারকে একাধিকবার  রাস্তাটির নির্মাণ কাজ দ্রুত শেষ করতে তাগিদ দিয়েছেন। আশা করা যায় দ্রুত সময়ের মধ্যেই রাস্তাটির নির্মাণ কাজ শেষ হবে।


রাস্তা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com