এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ রেজাউল করিম রনি বিশেষ প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৩ মে ২০২২, ১৬:১৯

আপডেট: ২৩ মে ২০২২, ১৬:১৯

৭৭৯

শেয়ার:

রায়পুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

লক্ষ্মীপুরের রায়পুরে স্ত্রী সীমা আক্তার সুমীকে (১৯) গলাটিপে হত্যার দায়ে মো. রাশেদ (২৬) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

News

সোমবার (২৩ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এই রায় দেন। রাশেদ রায়পুর উপজেলার দক্ষিণ রায়পুর গ্রামের আলী হায়দারের ছেলে।

জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট জসিম উদ্দিন জানান, অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি রাশেদের যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

মামলা সূত্রে জানা গেছে, একই উপজেলার চর বংশী গ্রামের খোকন ছৈয়ালের মেয়ে সীমা আক্তারের রাশেদের বিয়ে হয়। ২০২০ সালের ৩ মে রাতে রাশেদের সঙ্গে সীমার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সীমা তার স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সীমাকে গলাটিপে হত্যা করেন রাশেদ।




অপরাধ হত্যা সাজা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com