এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ অপু মিয়া বরগুনা জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২১ মে ২০২২, ১৯:০১

আপডেট: ২১ মে ২০২২, ১৯:০১

৬১১

শেয়ার:

ডৌয়াতলা সমবায় বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ খ্রিঃ হলতা ডৌয়াতলা সমবায় বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।

News

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ উপলক্ষে শিক্ষা অধিদপ্তরের অনুকূলে সমগ্র বাংলাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত করা হয়। উক্ত প্রক্রিয়ায় বরগুনা জেলাধীন বামনা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে হলতা ডৌয়াতলা সমবায় বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় । 

উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষিকা মন্ডলী ও শিক্ষার্থীরা সহ সংশ্লিষ্ট সকলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এছাড়াও উপজেলার বিতর্ক প্রতিযোগিতায় মেঘলা শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।এবং ,স্ব রচিত কবিতায় তনুশ্রী শ্রষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।

হলতা ডৌয়াতলা সমবায় বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়র শিক্ষার্থীরা বলেনঃ উপজেলা পর্যায়ে আমাদের বিদ্যাপীঠ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত এবং আনন্দিত।


শিক্ষা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com