এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার ঃ

প্রকাশিত: ১৩ মে ২০২২, ১৯:২৭

আপডেট: ১৩ মে ২০২২, ১৯:২৭

৭২৭

শেয়ার:

বঙ্গবন্ধু শেখ মুজিব ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

কুষ্টিয়ার খোকসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(বালক অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের(বালিকা অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে খোকসা উপজেলা প্রশাসনের আয়োজনে জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই খেলার উদ্বোধন করা হয়।

News

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা  নির্বাহী অফিসার রিপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী,  খোকসা থানা অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, খোকসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক,বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। 


উদ্বোধনী খেলায়  খোকসা পৌরসভা একাদ্বশ ও খোকসা ইউনিয়ন একাদ্বশ অংশ গ্রহণ করে। খেলাটি  পরিচালনা করেন কুমারখালী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউর রহমান।


ফুটবল

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com