এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ ফিরোজ হোসেন, বিশেষ প্রতিনিধি পঞ্চগড়ঃ

প্রকাশিত: ০৫ মে ২০২২, ২০:৩১

আপডেট: ০৫ মে ২০২২, ২০:৩১

২৮ ৭১৭

শেয়ার:

বোদা ও দেবীগঞ্জ ভুমিহীন গৃহহীনদের জন্য ঘর পরিদর্শন

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো.নুরুল ইসলাম সুজন এমপি মহোদয়। আজ বোদা ও দেবীগঞ্জ দুই উপজেলার দুইটি আশ্রয়ন প্রকল্পে ভুমিহীন গৃহহীনদের জন্য প্রধান মন্ত্রীর উপহারের নির্মিত ও নির্মানাধীন ঘর পরিদর্শন করে ।

News

উপকার ভোগীদের হাতে বসত ভিটার জমির মালিকানা দলিল হস্তান্তর করে । বসবাসের জন্য তাদের ঘরে তুলে দেন। রেলপথ মন্ত্রী,বাংলাদেশ আওয়ামী লীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক,বিশিষ্ট আইনজীবী গণমানুষের নেতা অ্যাডভোকেট মো.নুরুল ইসলাম সুজন এমপি মহোদয়।

আজ ৫ মে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের নতুনবস্তি ও দেবীগঞ্জ উপজেলার শালডাংগা ইউনিয়নের ভাঙ্গারপাড়া আশ্রয়ন প্রকল্পের ভুমিহীন গৃহহীনদের জন্য

 নির্মিত এবং নির্মাণাধীর ঘরের কাজ ও ঘর পরিদর্শন করে । সুবিধা ভোগীদের মাঝে বসত ভিটার জমির মালিকানা দলিল হস্তান্তর করেন।

এবং উপকার ভোগীদের প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের ঘরে বসবাসের জন্য ঘরে প্রবেশ করিয়ে দেন।

এসময় তিনি উপকার ভোগীদের সাথে মতবিনিময় করে তাদের সুখের কথা শুনেন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চাইলেন। 

উপকার ভোগী পরিবার গুলো মন্ত্রীর মহোদয়ের উপস্থিথিতেই প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণ ভরে দোয়া করেছেন।

তারা প্রধান মন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুব খুশি হয়েছেন। এই সাথে তিনি তাৎক্ষনিক আয়োজিত পৃথক দুইটি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

এসময় মন্ত্রীর সাথে পঞ্চগড় জেলা প্রশাসক মো.জহুরুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী.অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দীপঙ্কর রায়,মন্ত্রীর ছেলে কেন্দ্রীয় যুব লীগ নেতা ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ,বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি,উপজেলা নির্বাহী অফিসার মো.সোলেমান আলী.বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা,মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু আনছার মো.রেজাউল করিম শামিম।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম ফেরদৌস ও দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাৎজ্জামান চৌধুরী জর্জ মন্ত্রীর এপিএস রাসেদ প্রধান সহ আওয়ামী লীগ নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।


ঘর ভূমিহীন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com