এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ জুলাই ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃমাসুদ আলম জেলা প্রতিনিধি রাজশাহী :

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২, ১৯:০১

আপডেট: ২৯ এপ্রিল ২০২২, ১৯:০৫

৭৯৯

শেয়ার:

গোদাগাড়ীতে যথাযথ মর্যদায় পালিত হল পবিত্র লাইলাতুল ক্বদর

যথাযোগ্য মর্যাদায় পালিত হলো পবিত্র লাইলাতুল ক্বদর। হাজার মাসের ইবাদতের সওয়াবের আশায় সন্ধ্যার পর থেকেই রাজশাহী (গোদাগাড়ী) উপজেলার প্রতিটি মসজিদে ধর্মপ্রাণ মুসলমানদের ছিল উপচে পড়া ভিড়।

News

নিয়মিত এশার নামাজ, তারাবির নামাজের বাইরে ধর্মপ্রাণ মুসল্লিরা আদায় করেছেন শবে কদরের নফল নামাজও।প্রতিটি  মসজিদে ছিল বিশেষ বয়ান, মিলাদ, কিয়াম, জিকির, কোরআন তেলাওয়াত, দরুদ পাঠসহ নফল ইবাদত ও কবর জেয়ারত।


বৃহস্পতিবার (২৮ এপ্রিল) এশার নামাজের পর শুরু হয় শবে কদরের আমল। প্রতিটি মসজিদে বিশেষ দোয়া করা হয় করোনামুক্তি, বিশ্বশান্তি, দেশ ও জাতির সমৃদ্ধি ও কল্যাণ কামনায়
 
মসজিদে ছোট বড় সকল বয়সের ধর্মপ্রাণ মুসলমানদের  ভিড়। বড় বড় কবরস্থান গুলোতে স্বজনদের কবর জেয়ারত করতে দেখা যায় অনেককে।

প্রতিটি মসজিদের সামনে বসেছে আতর, টুপি, তসবিহ, আগরবাতি, মোমবাতি, জায়নামাজের ভাসমান দোকান। অনেকে দান সদকা করেছেন গরিব, দুস্থদের।  

মহিশালবাড়ী হাট জামে  মসজিদে শবে কদরের রাত্রি জাগতে  আসা মুসল্লিদের সাথে কথা বললে তারা  বলেন, আজ এশার নামাজের পর থেকে সেহেরি পর্যন্ত নফল নামাজ, কোরআন তেলাওয়াত, দরুদ, জিকির, কিয়ামুল লাইল, তাহাজ্জুদ নামাজ পড়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য এসেছি। সেহেরির পর ফজরের নামাজ আদায় করে বিশ্রাম করব।  

শুধু মসজিদ নয়, প্রতিটি ঘরে ঘরে শবে কদর পালিত হয়েছে যথাযথ  মর্যাদায়।  



 

লাইলাতুল ক্বদর

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com