এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আমিনুল ইসলাম জনি স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২, ২০:৪০

আপডেট: ২৭ এপ্রিল ২০২২, ২০:৪০

২৮ ৪৩১

শেয়ার:

"মনোহরদীতে বিদ্যুৎ অফিসে হামলা"

নরসিংদী জেলার মনোহরদী উপজেলা পল্লী বিদ্যুত সমিতির জোনাল অফিসে হয়েছে।গত রাত (২৬এপ্রিল) একদল যুবক রাতের আঁধারে হামলা করে অফিস ভাংচুর করেছে। ঘনঘন বিদ্যুত বিভ্রাট কিংবা ভিন্ন কোন কারনে এ হামলা ও ভাংচুর ঘটিয়েছে তা জানা যায়নি।

News

পল্লী বিদ্যুতে মনোহরদী জোনাল অফিস সূত্রে জানা যায়,ঘন ঘন বিদ্যুতের লোডশেডিংয়ের ফলে গতকাল মঙ্গলবার ৫/৬ জনের একদল যুবক উপজেলা পরিষদ সংলগ্ন জোনাল অফিস ভবনে আকস্মিকভাবে হামলা চালায়। তাদের ইট পাটকেল নিক্ষেপে অফিসের জানালার কাঁচ ভেঙ্গে যায়। 

হামলার বিষয়ে জানতে চাইলে,মনোহরদী জোনাল অফিসের ডি.জি.এম আজিজুর রহমান জানান,সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষনে দেখা যায় ৪/৫ জনের যুবক আকস্মিকভাবে এ হামলা ও ভাংচুর চালিয়েছে।তবে কে কারা এ ঘটনা ঘটিয়েছে তাদের শনাক্ত করা যায় নি।ধারণা করা হচ্ছে ঘনঘন বিদ্যুত বিভ্রাটের কারনে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে।তবে এতে মনোহরদী জোনাল অফিসের হাত নেই।মূলত ঘোড়াশাল বিদ্যুত কেন্দ্র থেকে কারিগরী সমস্যার কারনে চাহীদার প্রায় অর্ধেক বিদ্যুত সরবরাহ পাচ্ছেন মনোহরদীবাসী। তবে আশাবাদী দু/এক দিনের ভেতর এ সমস্যার সমাধান হবে বলে ইনশা আল্লাহ।এ বিষয়ে এলাকাব্যাপী মাইকিংসহ নানাভাবে গ্রাহকদের পরিস্থিতি অবহিত করে জনসচেতনতা তৈরির চেষ্টা করছে অফিস।



হামলা অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com